রাশিফল

আজকের রাশিফল বুধবার ২ রা জুন ২০২১

 

Advertisement

মেষ রাশি- ধন প্রাপ্তির যোগ আছে। বাড়ি থেকে স্বর্ণালংকার চুরি হতে পারে বা হারিয়ে যেতে পারে। শত্রুর সঙ্গে কোনো আপসের কথা হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিবাহের ব্যাপারে আলোচনা হতে পারে। অতিরিক্ত রাগ বিপদ ডেকে আনতে পারে। মহৎ ব্যক্তির সাহায্যের দ্বারা উন্নতি হতে পারে।

Advertisement

বৃষ রাশি- কাছের কোনো মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে একটু দেরি হবে। অন্য কারও বিবাহ নিয়ে ব্যস্ত হয়ে যেতে পারেন। কর্মে কোনো প্রকার চাপ বাড়তে পারে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হবে। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য সদা সচেতন থাকুন এবং প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নিন।

Advertisement

মিথুন রাশি- বয়সে বড় কোনো ব্যক্তির সঙ্গে অযথা তর্কে যাবেন না। ব্যবসায় ভালো ফলের আশা করা যায় ও সঞ্চয়ের যোগ আছে। প্রেমের বিষয় নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। যুক্তিতর্কে সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। বেকারদের নতুন কাজের সুযোগ আসবে। পরিবারের সাথে দিনটি কাটালে শুভ। আইনি সমস্যার সমাধান হবে।

Advertisement

কর্কট রাশি- পত্র-পত্রিকার ও ইলেকট্রনিকস মিডিয়ার মালিকরা আজ বেশ চাপে থাকবেন। কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, মতিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনো কারণে মতভিন্নতা ঘটতে পারে। গার্মেন্টস ব্যাবসায়ীদের বাড়তি অর্ডার আসবে। সাবধানে গাড়ি চালাবেন। অফিসে পদোন্নতির আশঙ্কা রয়েছে।

Advertisement

সিংহ রাশি- ব্যবসায় নতুন লগ্নি শুভ। উচ্চপদস্থ কোনো ব্যক্তির জন্য কর্মস্থানে বিপদ মুক্ত হতে পারেন। কোনো প্রিয় ব্যক্তির কাছ থেকে কটু কথা শুনতে হতে পারে। অফিসে কোনো সহকর্মীর সাথে মতবিরোধ সৃষ্টি হতে পারে। প্রিয় মানুষের সাথে একটি ভালো দিন কাটবে। নতুন কোনো কাজের সুযোগ আসতে পারে।

Advertisement

কন্যা রাশি- নিয়মিত মেডিটেশন মানসিক শান্তির কারণ হতে পারে। হীনমন্যতা পরিহার করে স্থিরচিত্তে শুভ বুদ্ধির দ্বারা সিদ্ধান্ত নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে থাকুন। কোনো কারণে বাড়তি উপার্জন হতে পারে। সামাজিক কাজের জন্য সম্মানিত হতে পারেন। সন্তানদের সাফল্যে চিন্তা মুক্ত হবেন। সাবধানে খাওয়া দাওয়া করবেন।

Advertisement

তুলা রাশি- অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। সম্পত্তি নিয়ে নতুন করে কোনো বিবাদ বাধতে পারে। গুরুজনের সঙ্গে মাথা ঠাণ্ডা রেখে সকল কাজ করতে হবে, তা-না-হলে বিপদ বাড়তে পারে। অভিনয় যারা চর্চা করেন তাদের ভালো সুযোগ আসতে পারে। গৃহিণীদের কোমরে চোট লাগার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাহায্য পাবেন।

Advertisement

বৃশ্চিক রাশি- আজ কোনো কারণে আপনার মানহানি হতে পারে। আপনার বক্তব্য দ্বারা সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাইবোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। সঙ্গীতশিল্পীদের জন্য দিনটি শুভ। পোষ্যের যত্ন নিন। অকারণে সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। জমি জরিপ সংক্রান্ত বিবাদের সমাধান হবে।

Advertisement

ধনু রাশি- বন্ধুর দ্বারা কোনো প্রকার সমস্যা হতে পারে। অতিরিক্ত পরিশ্রম দুর্বলতা ও অবসাদ আনতে পারে। আপনার কোনো ব্যবহারের জন্য কাছের লোকেরা মুখ ঘুরিয়ে নিতে পারে। কর্মস্থানে ভালো নির্দেশের জন্য সম্মান বাড়তে পারে। কাজের সূত্রে কোনো আত্মীয়ের বাড়িতে থাকতে হতে পারে। দিনশেষে কোনো সুখবর আপনার জন্য অপেক্ষা করছে।

Advertisement

মকর রাশি- চাকরিতে বেতনবৃদ্ধি বা বদলিও হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনো জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা খুবই প্রয়োজন। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। সামাজিক কাজে অংশগ্রহণ করুন। কারো সাথে তর্কে জড়াবেন না।

Advertisement

কুম্ভ রাশি- অপ্রিয় সত্য কথা বলবার জন্য কর্মস্থানে অশান্তি বাধতে পারে। পশ্চিমের কোনো বন্ধুর সাহায্য পেয়ে আপনি উপকৃত হবেন। সকল দরকারি কাজ দ্রুত মিটিয়ে নিন। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না। অসুস্থ বোধ করলে তৎক্ষনাৎ ডাক্তারের পরামর্শ নিন।

Advertisement

মীন রাশি- বিদেশে কোনো বন্ধুর খবর আপনাকে আনন্দিত করতে পারে। সন্তানের কোনো কাজের জন্য অবাক হতে পারেন। পোলট্রি ও কৃষি কাজের সাথে যারা যুক্ত, তারা সময়টা একটু খারাপ অনুভব করবেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। প্রিয় মানুষের সাথে কোনো কারণে ভুল বুঝোবুঝির সৃষ্টি হতে পারে। শিক্ষার্থীদের আজ বাড়িতেই থাকা উচিত।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button