রাজনীতি

“আগামী লোকসভা ভোটেও খেলা হবে।”- আজ তৃণমূল ভবনে পৌঁছে বললেন প্রত্যয়ী সায়নী ঘোষ

 

Advertisement

এইবারের বাংলার একুশের ভোটের গ্ল্যামার সমগ্র ভারত জুড়ে ছিল, বিজেপি এবং তৃণমূল দলের মধ্যে লড়াই, কে বিজয়ী হবে। এমনকি বেশিরভাগ বাংলার টলিউড অভিনেতা অভিনেত্রী রাজনৈতিক মহলে পদার্পণ করেন। এরকমই অভিনেত্রীদের মধ্যে রয়েছেন তৃণমূলের হয়ে আসানসোলের দক্ষিণের মাটিতে লড়াই করেছেন তৃণমূলের অন্যতম তারকা প্রার্থী সায়নী ঘোষ। তিনি এই ভোট পাওয়ার জন্য অনেক ছুটে বেড়িয়েছেন।

Advertisement

প্রতিটি মানুষের সমস্যা কথা শুনেছেন, এবং তাদেরকে আশ্বাস দিয়েছেন এগুলো সমস্ত কাজকর্ম আমরা করবো। আসানসোলের দক্ষিণের মাটিতে তার ভালোই জনপ্রিয়তা ছিল,তিনি বিজেপি কর্মীদের তীব্র প্রতিরোধ করতে গিয়ে কখনোই মানসিকভাবে মনোবল হারায়নি। তা সত্ত্বেও বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পলের কাছে তার পরাজয় হয়।

Advertisement

তবে পরাজিত হবার পরেও আসানসোলের দক্ষিণের মাটিতে তিনি উন্নয়নের চেষ্টা করে যাচ্ছেন,অন্যদিকে সায়নী ঘোষ কে তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ পদে বসানো পরামর্শ দিয়েছেন অনেক অভিজ্ঞ নেতারা।তাই সমর্থকের দাবি অনুযায়ী সায়নী ঘোষ কে গুরুত্বপূর্ণ পদে আছে তৃণমূল কংগ্রেসের যুব তৃণমূল রাজ্য সভাপতি পদে আসীন হয়েছেন।

Advertisement

আজ সায়নী ঘোষ নিজের কাজকর্ম দায়িত্ব বুঝে নিতে, এসেছিলেন ,তৃণমূল ভবনে এসে তিনি বলেছেন যে, “আমি নিয়মিত তৃণমূল ভবনে আসবো। আমাকে যে সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা পালন করব। মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ দলের অন্যান্য নেতারা রয়েছেন তাদের পরামর্শ অনুযায়ী আমি কাজ করে যাব।”

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button