বিনোদন

আইএমডিবিতে সবচেয়ে নীচের তালিকার জায়গা পেল কুলি নাম্বার ওয়ান!!

Advertisement

ডেভিড ধাওয়ানের তার ছেলে বরুণ ধাওয়ানকে নিয়ে কুলি নাম্বার ওয়ান ছবিটি প্রকাশ হয় অ্যামাজন প্রাইম ভিডিও তে। মুভিটি রিলিজ পাওয়ার সঙ্গে সঙ্গে মুভির কিছু ক্লিপ নিয়ে ট্রোল মিম বন্যার মতো বানানো হয়। গোবিন্দকে নিয়ে পূর্ব কুলি নাম্বার ওয়ান মুভি( ১৯৯৫) টির সঙ্গে নতুন কুলি নাম্বার ওয়ান মুভির কোন মিল নেই একদম আলাদা। মুভিতে বিশেষ কিছু ভালো আর্টিস্ট থাকা সত্ত্বেও মুভিটি ভালো কিছু করতে পারে না। বিশেষ বিশেষ কিছু ক্রিটিক্স সমালোচকেরা বরুন ধবনের অ্যাক্টিং নিয়ে প্রশ্ন তুলেছে,এমনকি সারা আলি খানের এক্টিং নিয়ে প্রশ্ন তুলেছে, মুভির ডাইরেকশন, মুভির গান , মুভির ডায়লগ, মুভি রাইটিং সমস্ত কিছু দর্শকের অপছন্দের হয়,এবং আগের কুলি নাম্বার ওয়ান বক্সঅফিসে যে আয় করেছে তার 1% এখনো আয় করতে পারিনি নতুন কুলি নাম্বার ওয়ান। মুভিটি যা আয় করছে বলা যেতে পারে মুভিটি ফ্লপের ও নিচের ডিজাস্টার। যা বরুণ ধাওয়ানের ক্যারিয়ারে র জন্য বিশেষ ভালো মনে হচ্ছে না তার পূর্ব মুভি স্ট্রীট ড্যান্সার কেমন ভাবে বক্স অফিস কালেকশন করতে পারে না তবু মুভিটি যেভাবে সেভাবে বক্স অফিসে হিট অর্জন করতে পারে, সে তুলনায় কুলি নাম্বার ওয়ান তার নতুন ছবি এখনো বক্সঅফিস ভালো আয় করতে পারে না।

Advertisement

Advertisement

 

Advertisement

প্রায় 23 হাজার পাবলিকের ওপর ভিত্তি করে আইএমডিবিতে একদম নিচের তালিকা জাগা পায় কুলি নাম্বার ওয়ান। অ্যামাজন প্রাইম অফিশিয়াল পেজেবলা হয়েছে দুই হাজার কুড়ি সালের সবচেয়ে বড় ওপেনিং কুলি নাম্বার ওয়ান ফিল্ম পেলেও, তেমনভাবে কিছু আয় করতে পারিনাই কুলি নাম্বার ওয়ান। ট্রেইলারে ডিসলাইক রেকর্ড এর কারণে আইএমডিবি রেটিং দিয়েছে এই মুভিকে ১।

Advertisement

Advertisement

মুভির পাবলিক রিয়েকশন নিয়ে এখনও মুভির টিমের কোন কর্তৃপক্ষ মুখ খোলেননি, এমনকি বরুণ ও সারা আলি খান ও। তবে ডেভিড ধাওয়ানের আরেকটি মুভি “বিবি নাম্বার ওয়ান” আরেকটি মুভি সারা আলি খান করতে ইচ্ছুক জানিয়েছিলেন। তবে” লাভ আজ কাল”ও “কুলি নাম্বার ওয়ান” এরকম পারফরম্যান্স দেখে তিনি কি তাঁর আরেকটি রিমিক মুভিতে কাজ করবে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button