বিনোদন

“অন্য নায়িকার সাথে বেশি ঘনিষ্ঠ হওয়া চলবে না!” ভিকিকে বললেন ক্যাটরিনা

 

Advertisement

ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার প্রেম সম্পর্ক নিয়ে চর্চার অন্ত নেই। এবার যেমনটা শোনা যাচ্ছে হয়তোবা তাদের সম্পর্কের কথা ভালোভাবে প্রকাশ্যে আসতে পারে। ক্যাটরিনা চান না ভিকি পর্দায় অন্য কোন নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য করুক। এবং এই বিষয়ে বলিউড নায়িকা ভিকিকে সাবধান করে দিয়েছেন। যদিও ক্যাটরিনার জন্মদিন হোক বা নতুন বছরে আলিবাগে ছুটি কাটানো জুটির ‘চুরি’ ধরে ফেলেছিল ফ্যানেরা।

Advertisement

এক সংবাদপত্রের জানানো প্রতিবেদন অনুযায়ী ক্যাটরিনা ভিকির সম্পর্ক জন প্রকাশ্যে নিয়ে আসতে উদ্যোগী হয়ে উঠেছেন ক্যাটরিনা নিজে। তাঁর সঙ্গে ভিকির প্রেমকে আরও দূর এগিয়ে নিয়ে যেতে চান তিনি। এবং তাই তিনি আর চাইছেন না তার প্রেমিক অন্য নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য করুক।

Advertisement

প্রসঙ্গত, ক্যাটরিনার সঙ্গে প্রেমচর্চা শুরু আগে অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে আনু্ষ্ঠানিকভাবে প্রেম সম্পর্কে জড়িত ছিলেন ভিকি। নতুন বছরের শুরুতে ক্যাটরিনা ও ভিকি নিজেদের ভাই-বোন ইশাবেলা ও সানি কৌশলকে সঙ্গে নিয়ে লম্বা সময় ছুটি কাটিয়েছেন আলিবাগের ফার্ম হাউসে। বিগত বছরের দিওয়ালির সময় থেকেই ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম সম্পর্কের জল্পনা দানা বাঁধতে শুরু হয় বি-টাউনে।

Advertisement

মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনার সূর্যবংশী ‘ফোন ভূত’ ছবিও হাতে রয়েছে তার। অন্যদিকে ভিকির হাতেও রয়েছে এই মুহূর্তে একগুচ্ছ চর্চিত ছবির প্রজেক্ট, অনেকের ধারণা, ক্যাটরিনা ভিকির পেশাগত জীবনকে নিয়ন্ত্রণ করছেন,সারা আলী খানকে ‘দ্য ইম্মর্টাল অশ্বথামা’ ছবিতে ভিকির বিপরীতে দেখা যাবে। বিটাউনে জোর গুঞ্জন যে ক্যাটরিনা ভিকিকে রীতিমতো হুমকি দিয়েছেন যে পর্দায় সারার সঙ্গে বেশি ঘনিষ্ঠ যেন না হয়।

Advertisement

শীর্ষস্থানীয় সেই সংবাদপত্রের প্রাপ্ত তথ্য অনুসারে , ক্যাটরিনার সঙ্গে ভিকির সম্পর্কটা একটু হালকা অবস্থায় রয়েছে, এর কারণ হিসেবে নাকি হতে পারেন ভিকির বাবা শ্যাম কৌশল। কারণ তিনি এ সম্পর্কের বিষয়ে তেমন খুশি নন। বলিউডের এই রোমান্টিক জুটিকে দেখা গিয়েছিল গত বছর আম্বানির হোলি পার্টিতে। এবং ক্যাটরিনার বাড়ির ক্রিসমাস পার্টিতেও উপস্থিত ছিলেন ভিকি।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button