খবরখেলাধুলাবিনোদন

অক্সিজেন চেয়ে টুইট সুরেশ রায়নার,’১০ মিনিটে পাঠাচ্ছি ভাই!’ বলে উত্তর এল সনু সুদের তরফ থেকে

 

Advertisement

করোনা পরিস্থিতির প্রথম থেকেই গরীবের মসিহা হয়ে উঠেছেন বলিউডের সনু সুদ। পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর পাশাপাশি করোনা রোগীদের জন্য বেড ও অক্সিজেন পৌঁছানো সবেতেই তার জুড়ি মেলা ভার। গরীবের পাশাপাশি এবার ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ও চেন্নাই সুপার কিংসের তারকা ব্যাটসম্যান সুরেশ রায়নার বিপদে তার পাশে দাঁড়ালেন সনু সুদ।

Advertisement

সুরেশ রায়না (Suresh Raina) র কাকিমা করোনা আক্রান্ত। ফুসফুসে সংক্রমণ নিয়ে ভর্তি রয়েছেন মীরাটের একটি হাসপাতালে। ৬৫ বছর বয়সের সুরেশ রায়নার কাকিমার জন্য সাহায্য চেয়ে টুইট করেছিলেন ভারতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না।

Advertisement

পাশাপাশি টুইটে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ট্যাগ ও করেছিলেন তিনি। কিন্তু যোগী আদিত্যনাথ সেটা চোখের পড়ার আগেই চোখে পড়ে যায় সনু সুদের। এবং তৎক্ষণাৎ সেই টুইটের উত্তর দিয়ে বলে “১০ মিনিটে পাঠাচ্ছি ভাই!”।

Advertisement

সুরেশের অবসর গ্রহণের পর ভারাক্রান্ত হৃদয়ে টুইট করেছিলেন সনু সুদ এবং সেই টুইটে লিখেছিলেন “ক্রিকেট আর আগের মতো থাকবে না।” আজ রায়নার কাছে মসিহা হয়ে তার পাশে দাঁড়ালেন সনু।

Advertisement

ইতিমধ্যে করোনা পরিস্থিতির কারণে যথেষ্ট কাজ করেছেন সনু সুদ। ফলে তার ভক্তরা তাকে ভারতরত্ন দেওয়ার দাবি জানাচ্ছেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তাকে পরবর্তী প্রধানমন্ত্রী করার দাবিও তুলেছিল তার ভক্তরা। প্রতিদিনই বিভিন্ন সামাজিক কাজের জন্য তাকে কুর্নিশ জানাচ্ছেন দেশবাসী। এবং কাজ সুরেশ রায়নাও কুর্নিশ জানালেন তাকে সাহায্যের জন্য।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button